Main Menu

নার্স তানিয়াকে ধর্ষণ ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে শরীয়তপুরে মানববন্ধন

নার্স তানিয়াকে ধর্ষণ ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে শরীয়তপুরে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

ইবনে সিনা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সিং অফিসার মোছা. শাহিনুর আক্তার তানিয়াকে ধর্ষণ পরবর্তী হত্যা করা হয়। ধর্ষক ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে শরীয়তপুর সদর ১০০ শয্যা হসপাতালের সামনে সোমবার সকাল ১০টায় মানববন্ধন করেছে শরীয়তপুর জেলা নার্সিং এসোসিয়েশন। নিজস্ব ব্যানারে মানববন্ধনে অংশগ্রহন করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সকল ক্লিনিক নার্সিং অফিসারবৃন্দ।
মানববন্দন থেকে বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাক্তার খলিলুর রহমান, নার্সিং এসোসিয়েশনের উপদেষ্টা শিউলি আক্তার, নার্সিং এসোসিয়েশন সভাপতি অর্চনা ডি কস্টা ও শিল্পী পাত্র।
মানববন্ধনে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. মো. আব্দুল্লাহ, মেডিকেল অফিসার সুমন কুমার পোদ্দার, নার্সিং সুপার ভাইজার হালিমা আক্তার, সিনিয়র স্টাফ নার্স সুফিয়া খানম সহ সকল উপজেলা নার্সিং এসোসিয়েশনের নেতৃবৃন্দ।
মানবন্ধন থেকে বক্তারা জানায়, তানিয়ার মা বিগত ৬ মাস পূর্বে মারা যায়। প্রথম রমজান পরিবারের অন্যান্য সদস্যদের সাথে উদযাপনের উদ্দেশ্যে তানিয়া বাড়ি যাচ্ছিল। চলন্ত বাসে চালক, হেলপার ও তাদের সহযোগীরা মিলে তানিয়াকে ধর্ষণ পরবর্তী হত্যা করে ফেলে রাখে। মানুষ রূপী এ জানোয়ারদের ফাঁসির দাবী করা হয় এ মানববন্ধন থেকে।

Facebook Comments





error: Content is protected !!