Main Menu

ডামুড্যায় রমজানের পবিত্রতা রক্ষার্থে র‌্যালি

রমজান মাসকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম দুর্বিসহ করে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীরা রমজানকে সামনে রেখে একদিকে ইবাদত বন্দেগী করে অপরদিকে জিনিসপত্রের দাম বাড়িয়ে অতিরিক্ত মুনাফা আদায় ও দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধের দাবীতে বাংলাদেশ মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের উদোগ্যে এক র‌্যালির আয়োজন করা হয়।
সোমবার (৬ মে) বিকেল সাড়ে ৫টায় ডামুড্যা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডামুড্যা মধ্য বাজারে চার রাস্তার গলিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষা, অশ্লীলতা-বেহায়াপনা বন্ধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধের দাবিতে এই র‌্যালিটি অনুষ্ঠিত হয়।
এ সময় ইঞ্জিনিয়ার মোঃ জাহাঙ্গীর আলম বলেন, সকল দিক থেকে রমজানের মাহাত্ব ও গুরুত্ব¡ অপরিসীম হলেও রমজানের মর্যাদা আমাদের দেশে চরমভাবে ভুলুন্ঠিত। নিত্যপ্রয়োজনী দ্রব্যাদির কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে লাগামহীন মূল্য বৃদ্ধি করে রমজানের গুরুত্বকে ¤øান করে দেয়া হয়। আবার রমজান মাসেও একশ্রেণীর লম্পট অশ্লীলতা-বেহায়াপনা, বেপর্দা-নগ্নতার ছড়াছড়ি করে রোজাদারদের পবিত্রতা বিনষ্ট করার পরিবেশ তৈরি করে। এসকল অন্যায় রাষ্ট্রীয়ভাবে নির্মূল করতে কার্যকরী ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান। তাছাড়াও সেহেরী ও ইফতারে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, পানি ও গ্যাসের ব্যবস্থা নিশ্চিত করার জন্য জোর দাবি জানান। এ সময় আরোও উপস্থিত ছিলেন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ রাকিব হাসান, মুজাহিদ সহ বিভিন্ন মাদ্রাসার কয়েকশত ছাত্র।

 

Facebook Comments





error: Content is protected !!