Main Menu

সকলের প্রচেষ্টায় দূর্নীতি দূর করা সম্ভব -নাহিম রাজ্জাক এমপি

ডামুড্যায় “স্বর্ণিভর শরীয়তপুরে অঙ্গিকার” এর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। ছবি-দৈনিক হুংকার।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে এমপিদের তহবিলের মাধ্যমে দেশের সকল মাটির রাস্তা পাকা করার নির্দেশ দিয়েছেন। দেশে আর কোন কাঁচা রাস্তা থাকবে না। বাংলাদেশের প্রতিটি নির্বাচনী এলাকা প্রতিযোগিতার মধ্য দিয়ে চলছে। কে কত ভালো কাজ করতে পারে। আমার একা কাজ করা সম্ভব না। আমরা সকলে মিলে কাজ করলে ভালো একটি কাজ বের হয়ে আসবে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১১টায় ডামুড্যা পৌরসভা মিলনায়তনে ডামুড্যা উপজেলা প্রশাসনের আয়োজনে “স্বর্ণিভর শরীয়তপুরে অঙ্গীকারে” মতবিনিময় সভায় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, আগামী ৫ মে’র মধ্যে সকল কাঁচা রাস্তার সকল তথ্য নিচ্ছি। যা আগামী অর্থ বছরে টেন্ডারের মাধ্যমে কাজ শুরু করা হবে। একটা কথা আমাদের মনে রাখতে হবে সব কাজ একা করা সম্ভব না। সব কাজ জনপ্রতিনিধিদেরও একা করা সম্ভব না। আমরা জনপ্রুিতনিধি, আওয়ামীলীগের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী থেকে শুরু করে উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা মিলে সকল সমস্যার সমাধান করবো।
তিনি সকলের উদ্দেশ্যে বলেন, দুর্নীতি থেকে আমাদের সকলকে মুক্ত থাকতে হলে অবশ্যই আমাদের চিন্তাভাবনার পরিবর্তন করতে হবে। বাংলাদেশকে আরো ভালো করে সাঁজাতে হলে অবশ্যই দুর্নীতি কে দূর করতে হবে। যার মাধ্যমে দেশ বহিবিশ্বের সাথে তাল মিলিয়ে কাজ করতে পারবে। আমাদের পার্শ্ববর্তী উপজেলায় মিড ডে মিল চালু আছে। আমরাও আগামী দুই মাসের মধ্যে ডামুড্যায় তা শুরু করবো।
ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার (ভারপাপ্ত) মোঃ আলমগীর হুসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, ডামুড্যা পৌরসভা মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান, উপজেলা আ.লীগের সভাপতি কামাল উদ্দিন মাষ্টার, গোসাইরহাটের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু শিকদার। এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন।

 

Facebook Comments





error: Content is protected !!