Main Menu

শরীয়তপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শরীয়তপুরে মহান স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ এর সালাম গ্রহন করছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের ও পুলিশ সুপার আব্দুল মোমেন, পিপিএম। ছবি-দৈনিক হুংকার।

জাতীয় পতাকা উত্তোলন, স্থানীয় শহীদ মিনারে ৩১ বার তোপধ্বণির মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। এখানে পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা শিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে সহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন, মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষক বৃন্দ।
পরবর্তীতে শহীদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, শরীয়তপুর স্টেডিয়ামে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শহীদ বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।
জেলা আওয়ামীলীগ সভাপতি সাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্ম সাধারণ সম্পাদক পিপি মির্জা হজরত আলী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, আইন বিষয়ক সম্পাদক এড. আবুল কালাম আজাদ. জেলা যুবলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর প্রমূখ। জেলা প্রশাসনের ও জেলা আওয়ামীলীগের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও মঞ্চ নাটকের মধ্য দিয়ে দিবসের সমাপ্ত হয়।

 

Facebook Comments





error: Content is protected !!