Main Menu

পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ শুরু হওয়ায় আগে খেলোয়ারদের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন অতিথি বৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। চিশতীনগর জনকল্যাণ প্রকল্পের সৌজন্যে এবং পন্ডিতসার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির পরিচালনায় ১৭ মার্চ রবিবার অনুষ্ঠিত ক্রিকেট ম্যাচে অংশগ্রহন করে ঢাকা অতিথি একাদশ বনাম পন্ডিতসার স্বাগতিক একাদশ।
ঐতিহ্যবাহী এই মাঠে দীর্ঘদিন পরে চিশতীনগর জনকল্যাণ প্রকল্পের পরিচালক এবং পন্ডিতসার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি পীরজাদা প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিনের উদ্যোগে আয়োজিত প্রীতি ম্যাচ দেখতে মাঠে উপস্থি হয় ক্রীড়ামোদী দর্শক।
খেলা শুরু হওয়ার পূর্বে ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্ট চার্জে দুটি মসজিদে সন্ত্রাসীদের হামলায় নিহত মুসল্লিগণের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং তাদের সম্মানার্থে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
টিটোয়েন্টি এই খেলায় টসে জিতে পন্ডিতসার স্বাগতিক একাদশ ব্যাটিং বেছে নেয়। তারা নির্ধারিত ২০ ওভারে ১৪১ রান সংগ্রহ করে। এর জবাবে ঢাকা অতিথি একাদশ ১৮ ওভার ৪ বলে সব উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করেন।
পন্ডিতসার স্বাগতিক একাদশ ঢাকা অতিথি একাদশকে ২ উইকেট হারিয়ে চ্যাম্পিয়ন হন। পন্ডিতসার স্বাগতিক একাদশের অলরাউন্ডার ইমরান হোসেন ইমু ব্যাটিং বোলিং ও ফিল্ডিং সর্বক্ষেত্রে দর্শনীয় খেলা প্রদর্শন করে ম্যান অবদি ম্যাচ এবং তিনটি ক্ষেত্রে “গেম চেঞ্চার” এর ট্রফি জয় করেন। মোঃ সুজন সর্দার পন্ডিতসার স্বাগতিক একাদশের এবং মোঃ সাইয়েদুল আলম চৌধুরী (শুভম) ঢাকা অতিথি একাদশের নেতৃত্ব দেন। এ অঞ্চলের দীর্ঘদিনের অভিজ্ঞতায় সমৃদ্ধ আম্পায়ার বাবু পাখীরাম ঘোষ খেলা পরিচালনা করেন। তার সহযোগী আম্পায়ার ছিলেন রুবেল মীরমালত। ধারাভাষ্যে ছিলেন গাজী শাহীন এবং বাসুদেব বিশ্বাস।

 

Facebook Comments





error: Content is protected !!