Main Menu

শরীয়তপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা

শরীয়তপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার বিজয়ী দলের সাথে পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা-২০১৯ উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে ও পালং মডেল থানার সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করে। শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম ২০ মার্চ বুধবার সকাল ১০টায় শরীয়তপুর স্টেডিয়ামে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।
সদর উপজেলার ১১টি ইউনিয়ন ও শরীয়তপুর পৌরসভাসহ মোট ১২টি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে চিকন্দী ইউনিয়ন ও তুলাসার ইউনিয়নের দল। উদ্বোধনী খেলায় তুলাসার ইউনিয়নের দলকে ২২-৩১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে চিকন্দী ইউনিয়ন দল বিজয় লাভ করে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২৬ মার্চ। খেলা পরিচালনা করেন সেলিম সিকদার, আব্দুল মালেক, টিটু ও নুরুজ্জামান। স্কোয়ার হিসেবে ছিলেন শান্তা।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, তুলাসার ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ফকির, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সালাম মাদবর, শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান রাজ্জাক প্রমূখ।

Facebook Comments





error: Content is protected !!