Main Menu

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা সমন্বয় কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি জেলা প্রশাসক কাজী আবু তাহের। সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, শরীয়তপুর সদর হাসপাতালের ত্বত্তাবধায়ক ডা. আব্দুল্লাহ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা কাজী সুজনসহ জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সদস্যবৃন্দ।
সভায় ফেব্রæয়ারী ২০১৯ সহ পূর্ববর্তী মাস সমূহের সভা বিষয়ক আলোচনা এবং জেলার উন্নয়নে ভবিষ্যৎ পরিকল্পনা, নতুন সমস্যা চিহ্নিত করণ ও সমাধান বিষয়ে আলোচনা হয়।
সভার সভাপতি ও জেলা প্রশাসক কাজী আবু তাহের উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সকলকে উন্নয়ন সম্ভাবনা বিষয়ে তৎপর হতে হবে। সমস্যা চিহ্নিত করে স্ব-স্ব মন্ত্রনালয়কে অবগত করতে হবে। পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয় বলেছে, “শরীয়তপুর জেলা দেশের ৬৪তম জেলা হয়ে আর থাকবে না, উন্নয়নের দিক থেকে শরীয়তপুর জেলা হবে দেশের উন্নত ১০টি জেলার ১টি”। জেলার উন্নয়নের জন্য নিজ নিজ অবস্থান থেকে আমাদের কাজ করে যেতে হবে।

Facebook Comments





error: Content is protected !!