Main Menu

প্রধানমন্ত্রীর হাত থেকে পিপিএম পদক গ্রহন করছেন পুলিশ সুপার আব্দুল মোমেন

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন কে পিপিএম সেবা পদক পড়িয়ে দিচ্ছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি-দৈনিক হুংকার।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা?সিনার নিকট থেকে “রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) গ্রহন করেন শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেন। তিনি ৪ ফেব্রæয়ারী ঢাকাস্থ রাজারবাগ পুলিশ সদর দপ্তর হতে তার প্রাপ্য সম্মাননা গ্রহন করেন।
শরীয়তপুর জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) সম্মানে ভুষিত হওয়ায় তার এই সাফল্যের স্বীকৃতি লাভে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের, সিভিল সার্জন ডাঃ খলিলুর রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী একেএম বাদশা মিয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক রিফাতুল হোসাইন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ কামাল হোসেন। এছাড়াও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীয়তপুর জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোঃ মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তানভির হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত, সহকারী পুলিশ সুপার (ডিআইও-১) আসাদুজ্জামান, (ডিআও-২) আজহারুল ইসলাম, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, নড়িয়া থানা অফিসার ইনচার্জ একেএম মঞ্জুরুল হক আকন্দ, সখিপুর থানা অফিসার ইনচার্জ এনামুল হক, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা, জাজিরা থানা অফিসার ইনচার্জ মোঃ বেলায়েত হোসেন। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। জানা যায় চলতি বছরে অপরাধ দমনে সাহসীকতা, সেবা ও কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে তিনি এ পদক লাভ করেছেন। পুলিশ সুপার আব্দুল মোমেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকে নিজের যোগ্যতার স্বাক্ষর রেখে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ নির্মূল সহ বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের স্বাক্ষর রেখেছেন।

Facebook Comments





error: Content is protected !!