Main Menu

উপজেলা নির্বাচনে অংশ না নিলে বিএনপি বিলীন হয়ে যাবে -পানিসম্পদ উপমন্ত্রী

টাঙ্গাইলের দেলদুয়ারে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন শেষে বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কেএম এনামুল হক শামীম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের সুনামিতে বিএনপি বিধ্বংস হয়েছে। উপজেলা নির্বাচনে অংশ না নিলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে।
সোমবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ারে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এনামুল হক শামীম বলেন, সংসদ নির্বাচনে বিএনপির নিজেদের কারণে ভরাডুবি হয়েছে। তারা দুর্নীতিবাজ, যুদ্ধাপরাধীর সন্তানদের কে দলীয় মনোনয়ন দেওয়ায় মানুষ ভালোভাবে নেয়নি। সে কারণে তারা বিরোধী দলের স্ট্যাটাসও হারিয়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে অংশ না নিলে অস্তিত্ব বিলীন হয়ে যাবে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘরে বসে আন্দোলনের ডাক দিয়ে সরকার পতন করা যাবে না। বিএনপিকে পরামার্শ দিব, আন্দোলনের হুমকি না দিয়ে ঘর গোছান। আগামী সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।
নদী ভাঙ্গন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছে পানিসম্পদ উপমন্ত্রী বলেন, আগামী বর্ষা মৌসুমের আগেই ভাঙ্গন রাধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিদের্শে মন্ত্রণালয় কাজ শুরু করেছে। আমরাও নিদের্শনা দিয়েছি। ভাঙ্গন রোধে কোন ধরনের গাফিলতি সহ্য করা হবে না। এজন্য সংশ্লিষ্টদের হুসিয়ার করেন উপমন্ত্রী।
তিনি বলেন, নদী ভাঙ্গনের কারণে কারো চোখে পানি দেখতে চাই না। আর যেন কোন বসত বাড়ি-ঘর বিলীন না হয় সেজন্য সবাইকে দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। এসময় স্থানীয় এমপি আসহানুল হক টিটু, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Facebook Comments





error: Content is protected !!