Main Menu

সকলের সহযোগিতায় লিগ্যাল এইড সেবাকে সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে চাই-জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস

জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে উন্নয়ন অগ্রযাত্রায় সরকারি আইনী সেবার সাফল্য প্রচার ও প্রসারে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভূমিকা শীর্ষক সেমিনারে উপস্থিত অতিথি বৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

\ স্টাফ রিপোর্টার \ “উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে যাচ্ছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে নিয়ে উন্নয়ন অগ্রযাত্রায় সরকারি আইনী সেবার সাফল্য প্রচার ও প্রসারে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভূমিকা শীর্ষক সেমিনারে সভাপতির বক্তব্যে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস বলেছেন সকলের সহযোগিতা নিয়ে আমরা লিগ্যাল এইড সেবাকে সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে চাই। এই কার্যক্রমে আমাদের সহায়ক শক্তি হচ্ছে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। সেই সাথে জেলা ও পুলিশ প্রশাসনের আন্তরিক সহযোগিতা আমাদের এই কার্যক্রমে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতা করবে। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা জজ আঃ ছালাম খান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত জেলা জজ মোসাম্মৎ মরিয়ম মুন মুঞ্জুরী, লিগ্যাল এইড কমিটির পরিচালক, যুগ্ম জেলা ও দায়রা মুহাম্মদ মাহাবুব আলম, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নেজামুদ্দিন, ল্যান্ডসার্ভে ট্রাইব্যুনালের বিচারক ঝলক রায়, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ কামাল হোসেন, জেলার মোঃ এনামুল কবির, ইসলামিক ফাউন্ডেশনের পক্ষে মোঃ ইদ্রিস আলী, জেলা মহিলা বিষয়ক অদিদপ্তরের উপ-পরিচালক খাদিজাতুন আসমা, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এ্যাড. রওশন আরা বেগম, শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটির পরিচালক কামরুল হাসান বাদল, মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশনের শরীয়তপুর প্রতিনিধি আবদুল আওয়াল।
সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব, আরটিভির জেলা প্রতিনিধি আবুল হোসেন সরদার, দৈনিক রুদ্রবার্তার সম্পাদক শহিদুল ইসলাম পাইলট, ৭১ টিভির জেলা প্রতিনিধি শামীম।

 

Facebook Comments





error: Content is protected !!